October 31, 2020, 5:15 pm

চার মাস হাসপাতালে থেকে বাসায় ফিরলেন এটিএম শামসুজ্জামান

বিনোদন প্রতিবেদক: হাসপাতাল থেকে নিজের বাসায় ফিরলেন নন্দিত অভিনেতা এটিএম শামসুজ্জামান। দীর্ঘ চার মাস হাসপাতালে চিকিৎসা নিয়ে অবশেষে আজ বৃহস্পতিবার বাসায় ফিরলেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেতার মেয়ে কোয়েল আহমেদ।

কোয়েল বৃহস্পতিবার বিকেলে এ প্রতিবেদককে জানান, ‘অনেক দিন চিকিৎসা নেয়ার পর চিকিৎসক বাবাকে বাসায় ফেরার অনুমতি দিলো। আজ বিকেল ৩টায় বাবাকে বাসায় নিয়ে এসেছি আমরা। তবে চিকিৎসকদের তত্বাবধানে চলতে হবে উনাকে। চিকিৎসক ১৫ দিন পরে আবারও হাসপাতালে নিয়ে যেতে বলেছেন চিকিৎসার ফলো আপের জন্য। সবাই বাবার জন্য দোয়া করবেন তিনি যেনো দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’

গত ২৬ এপ্রিল অসুস্থ হয়ে পড়লে পুরোনো ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় এটিএম শামসুজ্জামানকে । পরে সেখান থেকে বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তাকে নিয়ে আসা হয়। সেখানে ডাক্তার আতিকুর রহমানের তত্ত্বাবধানে চিকিৎসা চলে তার।গত ১৩ মে আনুষ্ঠানিকভাবে এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সব ধরনের দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার পক্ষ থেকে ১০ লাখ টাকার চেক হাসপাতালের তহবিলে জমা দেওয়া হয়েছে। নিয়মিত খোঁজ-খবরও রাখেন প্রধানমন্ত্রী।অভিনেতা এটিএম শামসুজ্জামান পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে একুশে পদক পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর