October 28, 2020, 5:51 pm

নড়াইলে মাশরাফির ভ্রাম্যমাণ মেডিকেল

“ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার” এই শ্লোগানকে সামনে রেখে ৫ এপ্রিল রোববার থেকে শুরু হতে যাচ্ছে নড়াইল জেলায় ভ্রাম্যমাণ মেডিকেল স্বাস্থ্যসেবা । এক ভিডিও বার্তায় এ ঘোষণা দেন মাশরাফি।

ভিডিও বার্তায় তিনি বলেছেন, প্রিয় নড়াইলবাসী আসসালামু ওলাইকুম, আশা করি আপনারা সবাই ভালো আছেন, ঘরে থাকেন। একটি তথ্য নিয়ে এসেছি, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন আগামী রোববার (৫ এপ্রিল) ভ্রাম্যমাণ চিকিৎসা চালু করছে। আমরা মনে করছি খাদ্য দ্রব্য সরবারহের পাশাপাশি ভ্রাম্যমাণ চিকিৎসাটাও জরুরি। কারণ করোনা রোগে আক্রান্ত ছাড়াও অন্যান্য রোগে যারা ভুগছেন, তারা যেন সঠিক চিকিৎসা পায় এই জন্য ভ্রম্যমাণ সেবা চালু হতে যাচ্ছে।

আশা করি আপনারা ধৈর্য্য ধারণ করবেন। ভ্রাম্যমাণ টিমে দুটো মোবাইল নাম্বার থাকবে আপনারা যোগাযোগ করবেন। এই মুহূর্তে আমরা দুজন ডাক্তার দিয়ে শুরু করছি, নড়াইলের ছেলে ডাঃ দ্বীপ বিশ্বাস এবং তার সহধর্মীনী ডাঃ স্বপ্না রানী সরকার।

এ সময় মাশরাফি এই ডাক্তারদের ধন্যবাদ দিয়ে বলেন, যারা নড়াইলের সন্তান ডাক্তারি পেশায় আছেন তাদের সহযোগিতা কামনা করি।

সাধারণ মানুষের উদ্দেশে মাশরাফি বলেন, আপনারা সকলে ঘরে থাকবেন. ধৈর্য্য ধারণ করবেন, এই সমস্যা থেকে আমরা খুব তাড়াতাড়ি উতরে উঠবো বলে আশা করছি। আবারও বলছি আপনাদের সহযোগিতা আমাদের একান্ত কাম্য।

 চিকিৎসা ব্যবস্থা যেটা চালু হচ্ছে সামাজিক দূরত্ব বজায় রেখে আপনারা চিকিৎসা নেবেন। আমাদের এই ক্ষুদ্র প্রয়াস আশা করছি আপনাদেরকে সহযোগিতা করবে। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি ফাউন্ডেশনের সকলকে ধন্যবাদ জানান এই সিন্ধান্তটা নেয়ার জন্য। বলেন, আশা করি আমার নড়াইলবাসী উপকৃত হব। এ সময় হটলাইন নাম্বার জাানিয়ে দেওয়া হয়। নাম্বারটি হলো- ০১৩১৪৯৬৬৬৯৯। জানানো হয়, এই নাম্বারে ফোন করলেই ডাক্তার পৌছে কড়া নাড়বেন রোগীর আঙ্গিনায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর