October 30, 2020, 5:17 pm

সুয়ারেজকে ছেড়ে দিতে পারে বার্সেলোনা

ক্রীড়া প্রতিবেদক: বায়ার্নের কাছে হারটা যেন এক লহমায় বদলে দিয়েছে সবকিছু। বার্সেলোনায় শুরু হয়েছে পালাবদল। সিনিয়র টিম পুনর্গঠনের লক্ষ্যে কিকে সেতিয়েনকে সরিয়ে হেড কোচের পদে বসেছেন রোনাল্ড কোম্যান। টেকনিক্যাল ডিরেক্টরের পদ থেকে সরেছেন এরিক আবিদাল। পুনর্গঠনের লক্ষ্যে বেশ কিছু ফুটবলারের তালিকাও প্রস্তুত করেছে কাতালান ক্লাব, যাদেরকে আসন্ন মৌসুমে আর ন্যু ক্যাম্পে রাখতে চাইছে না তারা।

ক্লাব প্রেসিডেন্ট বার্তোমিউ আলাদাভাবে কিছু না জানালেও ক্লাবের অন্দরমহলের খবর সুযোগ পেলেই উরুগুয়ে স্ট্রাইকারকে ছেড়ে দেবে বার্সেলোনা। সেক্ষেত্রে কাতালান ক্লাব সুয়ারেজের জন্য সোয়াইপ ট্রান্সফারের পথে হাঁটবে বলে মনে করছেন অনেকে। তবে সুয়ারেজ আরও একবছর বার্সেলোনাতেই থেকে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

বার্সেলোনার তরফ থেকে ৭ জন ফুটবলারের আলাদাভাবে একটা তালিকা প্রস্তুত করা হয়েছে, যাদের কোনোভাবেই ছাড়তে কিংবা বিক্রি করতে চায় না ক্লাব। তালিকায় নাম রয়েছে অবশ্যই লিওনেল মেসির। এছাড়াও গোলরক্ষক মার্ক-আন্দ্রে টার স্টেগেন, ডিফেন্ডার ক্লেমেন্ট লেংলেট, নেলসন সেমেদো, মিডফিল্ডার ফ্রেঙ্কি দি জং, স্ট্রাইকার আতোয়াঁ গ্রিজম্যান এবং ওসমানে দেম্বেলেকে রেখেই আগামী মৌসুমের জন্য পরিকল্পনা সাজাতে চাইছে বার্সেলোনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর